দেখতে চাই
- ইবরার আমিন ২৭-০৪-২০২৪

এক ঝলক হাসি চাই তোমার মুখের,
হাজার ভাষার অভিমান চাই তোমার চোখের ।
নানা রঙের চুড়ি পরা দেখতে চাই তোমার হাতে,
রঙের মাধুর্যতার শ্রেষ্ঠ রঙ দেখতে চাই তোমার নোখে ।

টিপ ছাড়া চুমু দিতে চাই তোমার কপালে,
অভিমানের যাত্রা শেষে টান দিতে চাই তোমার গালে ।
তোমার মুচকি হাসির একটু শব্দ শুনতে চাই আমার কানে,
ঘুম পাহারায় মাঝরাতে ঘুম ভেঙ্গে দেখতে চাই
তোমাকে আমার ডানে ।

মায়াবি দুচোখ তোমার দেখতে চাই কাজল রঙে,
দুপুরের কড়া রোদে মন সতেজ রাখতে চাই
তোমার চুলের ঘ্রানে ।
সকাল বিকেল দেখতে চাই দু রকমের নুপুর তোমার পায়ে,
সন্ধ্যার আগ মুহূর্তে লাল শাড়িতে দেখতে চাই
তোমাকে আমার নায়ে ।

তোমার মায়ার মুখ খানা দেখতে চাই আমার কাজের ফাঁকে,
রাতের নিস্তব্ধতায় দেখতে চাই তোমাকে আমার বুকে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।